নিউজবুক টিকার
দেশে প্রথম করোনা ‘ভ্যাকসিন’ আবিষ্কারের দাবি                    নতুন দল নিবন্ধন আইনের প্রক্রিয়া স্থগিত চায় বিএনপি                    স্বস্তি ফিরলেও আতঙ্ক কাটেনি রাজাবাজারে                    ভাঙ্গা-পায়রা বন্দর রেলপথ নির্মাণ: সমীক্ষার ব্যয় ও মেয়াদ বাড়ছে                    সৌদি আরব থেকে ফিরলো ৪১৬ বাংলাদেশি                    
29 Jun 2020   10:32:50 PM   Monday   BdST

ঠাকুরগাঁওয়ে যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধি  : মুজিব শতবর্ষ  উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছে যুবলীগ। 
 
সোমবার বিকেলে ঠাকুরগাঁও জেলা যুবলীগের উদ্যোগে শহরের রিভারভিউ উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। 
 
কর্মসূচির উদ্বোধন করেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো। 
 
মুজিব শতবর্ষ  উপলক্ষে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় ঠাকুরগাঁও জেলা যুবলীগের উদ্যোগে জেলার ৫টি উপজেলায় ৫ হাজার ফলদ, বনজ, ঔষধীসহ বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়। 
 
এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর,  সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রহিদ, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও পৌর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
 
ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, গাছ লাগানো হচ্ছে; আপনারা এ গাছের যত্ন নেবেন। গাছ আমাদের পরম বন্ধু। একটি গাছ আমাদের প্রাকৃতিক পরিবেশকে যেমন সুন্দর রাখে, তেমনি দেয় অক্সিজেন, দেয় সুশীতল ছায়া। তাছাড়া একটি গাছ কালের সাক্ষী হয়ে থাকে অনেক অনেক বছর। গাছগুলো বড় হলে ঠাকুরগাঁও শহরসহ উপজেলার মানুষের নজর কাড়বে ও সৌন্দর্য বৃদ্ধি করবে।