04 Jul 2019   09:19:53 PM   Thursday   BdST

সরকারিকৃত কলেজ শিক্ষক সমিতির ঠাকুরগাঁও জেলা কমিটি গঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি : সরকারিকৃত কলেজ শিক্ষক সমিতির ঠাকুরগাঁও জেলা কমিটি গঠন করা হয়েছে।

 
বুধবার বিকালে সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে জেলার সরকারি কলেজসমূহের অধ্যক্ষ ও প্রভাষকদের নিয়ে আলোচনা সভা শেষে এ কমিটি গঠন করা হয়। সরকারিকৃত কলেজ শিক্ষক সমিতির রংপুর বিভাগের সভাপতি ও পাবর্তীপুর সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোলাম রসুল এবং সাধারণ সম্পাদক ও সুন্দরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ হাবীব সরকারের যৌথ স্বাক্ষরে এ কমিটির অনুমোদন দেন। ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের অধ্যক্ষ ড. তৈয়বা খাতুনকে সভাপতি এবং হরিপুর উপজেলার সরকারি মোসলেমউদ্দিন কলেজের অধ্যক্ষ মোঃ সৈয়দুর রহমানকে সাধারণ সম্পদাক করে সকশিস ঠাকুরগাঁও জেলা শাখার ১৫ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের সহঃ অধ্যাপক আজিজুর রহমান ও সরকারি মোসলেমউদ্দিন কলেজের সহঃ অধ্যাপক
 
মোঃ ওলিউর রহমানকে সহ-সভাপতি, সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের সহঃ অধ্যাপক আব্দুল মজিদ কে যুগ্ম সাধারণ সম্পাদক, সরকারি মোসলেমউদ্দিন কলেজের প্রভাষক সুলতান ফেরদৌস বাহারকে সাংগঠনিক সম্পাদক, সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের প্রভাষক ডাঃ মোঃ আবু বক্কর সিদ্দিককে কোষাধ্যক্ষ, একই কলেজের সহঃ অধ্যাপক মোশাররফ হোসেনকে কোষাধ্যক্ষ, সরকারি মোসলেমউদ্দিন কলেজের প্রভাষক লাইলোন নাহার কে শিক্ষা ও সংস্কৃতি বিষয় সম্পাদক, সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের প্রভাষক রুমা আক্তার কে মহিলা বিষয়ক সম্পাদক, একই কলেজের প্রভাষক কৃষ্ট মোহন সিংহ কে দপ্তর সম্পাদক, একই কলেজের প্রভাষক সাদেকুল ইসলাম, সরকারি মোসলেমউদ্দিন কলেজের প্রভাষক আজিম উদ্দিন, প্রভাষক মোবারক হোসেন এবং মোঃ সানাউল্লাহ কে সদস্য করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
 
 
নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ড. দিপু মনিকে ধন্যবাদ জানিয়ে বলেন, সরকারের ঘোষণা অনুযায়ী আমাদের কলেজসমূহ সরকারিকরণ করে দীর্ঘদিনের স্বপ্ন ও আশা পুরণ করেছেন। সরকারিকরণ হওয়া কলেজসমূহে পরবর্তী কার্যক্রমগুলো দ্রæত বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে অনুরোধ জানায় এই কমিটির অন্যান্য সদস্যরা।
ঠাকুরগাঁও -র অন্যান্য সংবাদ »