11 Aug 2019   12:34:46 PM   Sunday   BdST

সরকার অমানবিক এবং বেআইনি কাজে অভ্যস্ত হয়ে পড়েছে -মির্জা ফখরুল

রহিম শুভ ঠাকুরগাঁও :  বেগম খালেদা জিয়া বাহিরে থাকলে আওয়ামীলীগ যে অন্যায়গুলো করছে সেগুলোর বিরুদ্ধে আন্দোলন করতেন। এজন্য তাকে অন্যায় ভাবে আটক করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
 
রবিবার সকালে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
 
খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে ফখরুল বলেন, এই সরকার অমানবিক এবং বেআইনি কাজে এতো অভ্যস্ত হয়ে পড়েছে যে তারা খালেদা জিয়ার অসুস্থতা লক্ষ্য করছেনা। ক্ষমতায় টিকে থাকার জন্য সমস্ত অনৈতিক কাজগুলো করছে এই সরকার।
 
 
রাজনৈতিক উদ্দেশ্যে মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে এমনি আরো অভিযোগ তুলে তিনি বলেন, এই দেশের জণগনের কাছে সবচেয়ে জনপ্রিয় নেতা বেগম খালেদা জিয়া। দেশের মানুষের যে আশা আকাংঙ্খা তা প্রতিনিধিত্ব করেন তিনি। গণতন্ত্র স্বাধীনতার সর্ব ভৌমত্তের প্রতিকি হিসেবে চিহ্নিত তিনি। অবিলম্বে তার মুক্তি দেয়া উচিত।
তিনি আরো বলেন, ভারত-পাকিস্তানের যে সাংবিধানিক সমস্যা বিরাজ করছে। কাশ্মীরের জনগনের স¦ার্থে সংযত হওয়া উচিত। সাংবিধানিক কারণে জনগন সমস্যা পড়বে তা অমানবিক। আশা রাখি উভয়পক্ষ সংযত ভাবে সদস্যা নিরসন করবে।
 
 
এসময় দেশ বাসীকে প্রবিত্র ঈদুল আজাহার শুভেচ্ছা জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
 
উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সহ সভাপতি নূরে সাহাদাত স্বজন,পয়গাম আলী,সুলতান ফেরদৌস ন¤্র চৌধূরী,আনসারুল হক, থানার বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সহ জেলা/উপজেলার বিএনপির নেতাকর্মীবৃন্দরা।