09 Mar 2018   03:58:55 AM   Friday   BdST

শামির অনৈতিক সম্পর্কের তথ্য ফাঁস করলেন স্ত্রী!

স্পোর্টস ডেস্ক: হোলির দিনে স্বামী তথা ভারত জাতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শামির সঙ্গে রঙ খেলার ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন হাসিন জাহান। ওই পোস্টে মেয়ে সন্তানের ছবিও দিয়েছিলেন। অন্যদিকে শামি টুইটার একটি গেট টুগেদারের ছবি পোস্ট করেছিলেন। যে ছবিতে দেখা গিয়েছে ভারত দলের উইকেট রক্ষক ঋদ্ধিমান সাহার বাড়িতে ডিনার করছেন শামি এবং তার স্ত্রী।

এমন সুখ মুহূর্তের এই সব ছবি পোস্টের মধ্যেই ঘটে গেল বিনা মেঘে বজ্রপাতের মতো ঘটনা। তারকা এই পেসারের বিরুদ্ধে একাধিক নারী সম্ভোগের অভিযোগ আনলেন স্ত্রী হাসিন। এই নিয়ে তার নিজস্ব ফেসবুকে একাধিক পোস্টও করেছেন সাবেক এই মডেল।

একটি পোস্টে হাসিন একাধিক মেসেঞ্জার চ্যাটের কথোপকথনের স্ক্রিন শট পোস্ট করেছেন। পোস্টগুলিতে বোঝাই যাচ্ছে নারী ও পুরুষের মধ্যে কথোপকথন চলছে। তবে, এই মেসেঞ্জার অ্যাকাউন্টটি আদৌ শামির কি না তা নিশ্চিত হয়নি এই সব পোস্টে।

যদিও, পোস্টে হাসিনের দাবি ওই কথোপকথনের পেছনের পুরুষটি আসলে শামি।

শামির সঙ্গে এক নারীর ছবিও ফেসবুকে পোস্ট করেছেন হাসিন। তার দাবি, ছবিতে সবুজ সালোয়ার কামিজের নারীটি আসলে শামির প্রেমিকা।

অন্য আরেকটি পোস্টে হাসিন নাগপুরের এক তরুণীর কিছু খোলামেলা ছবি পোস্ট করেছেন। এই পোস্টেই কয়েকটি হোয়াটসঅ্যাপের উত্তেজক চ্যাটও শেয়ার করেছেন হাসিন।

তার দাবি, ছবির নারীর নাম মঞ্জু এবং তাকে সবাই নাগপুরের নাগিন বলেই চেনে। একটি মোবাইল নম্বরও শেয়ার করেছেন হাসিন। তার দাবি এই নম্বরটি মঞ্জুর।

অন্য একটি পোস্টে এক নারীর ছবি শেয়ার করেছেন হাসিন। এই পোস্টেও হাসিনের দাবি, এই নারী পাকিস্তানের করাচির এবং ইনি একজন ‘যৌনকর্মী’। ছবির নারীর নাম আলিশাবা বলেও দাবি করেছেন শামির স্ত্রী। এই পোস্টেও একাধিক উত্তেজক হোয়াটস অ্যাপ চ্যাট শেয়ার করেছেন হাসিন।

অন্য একটি পোস্টেও ফের একবার নাগপুরের মঞ্জু মিশ্রা নামে এক নরীর ছবি শেয়ার করেছেন হাসিন।

গতি তারকা ও তার স্ত্রী হাসিনের প্রেম নিয়ে ভারতী ক্রিকেট মহলে আলোচনার শেষ নেই। অনেকেই তাদেরকে ‘মেড-ফর ইচ আদার কাপল’ বলে ডেকে থাকেন।

স্ত্রীর সঙ্গে নানা ভঙ্গিমার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মৌলবাদীদের হুমকির সম্মুখীনও হয়েছেন শামি। এই নিয়ে কম বিতর্ক হয়নি।

কয়েকদিন আগেও শামিকে চোখ রাঙানি দেয় কট্টরপন্থি মুসলিম সংগঠনগুলো।