10 Feb 2019   01:58:22 PM   Sunday   BdST

মিনার-পূজার গানের চমক অপূর্ব-মেহজাবিন

বিনোদন প্রতিবেদক সময়ের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী মিনার রহমান। ক্যারিয়ারের শুরু থেকেই বেছে বেছে ভিন্ন মাত্রার গান করার জন্য পরিচিত তিনি। তার গানে প্রাধান্য পায় তারুণ্য, রোমান্টিকতা। তারই মতো হালের আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী পূজা।

 

দুজন এবার এক হলেন গান করবেন বলে। গাইলেন ‘স্বপ্ন ভেজা মেঘ’। স্নোহাশীষ ঘোষের কথায় গানটির সুর-সংগীত করেছন রেজওয়ান শেখ। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এই গানটির ভিডিও প্রকাশ পেয়েছে ৯ ফেব্রুয়ারি সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

 
মিনার ও পূজার গানের ভিডিওতে চমক হিসেবে হাজির হয়েছেন দুই আলোচিত টিভিমুখ অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। তাদের সঙ্গে আরও আছেন মডেল-অভিনেতা অর্ণব অন্তু।

 

জানা গেছে, ‘ফার্স্ট লাভ’ নামের একটি নাটকের জন্য ভিডিওটি নির্মাণ করেছেন বিইউ শুভ।

গান ও ভিডিওটি প্রসঙ্গে মিনার রহমান বললেন, ‘এর আগে ডুয়েট গান আমি খুব কমই করেছি। যতদূর মনে পড়ে কণা আপু আর ন্যানসি আপুর সঙ্গে দুটি গান গেয়েছি। এবার গাইলাম পূজার সঙ্গে। গানটি বেশ সুন্দর। ভালো কথা, ভালো সুর। আর ভিডিওটি দেখার পর আরও ভালো লাগলো। খুব গোছানো একটা কাজ হয়েছে।’

 

এদিকে পূজা বললেন, ‘মিনার ভাইয়ার সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমাদের শুরুটা ভালো একটা গান দিয়ে হলো। ভিডিওটাও শুভ ভাইয়া ভালো বানিয়েছেন। ভিডিওতে থাকা তিনজন মানুষই আমার খুব পছন্দের। আশা করছি গান ও ভিডিওটি সবার ভালো লাগবে।’