03 Aug 2019   03:28:17 PM   Saturday   BdST

মা হতে যাচ্ছেন বিদ্যা

বিনোদন ডেস্ক: খুব শিগগিরই ‘মিশন মঙ্গল’ ছবিটি মুক্তি পাবে। সেখানে দেখা যাবে অভিনেত্রী বিদ্যা বালানকে। সে ছবিকে কেন্দ্র করে বেশ আগ্রহ লক্ষ করা গেছে বলিউডপ্রেমীদের।
 
তবে তার আগেই এলো দারুণ এক খবর। শোনা যাচ্ছে, বিদ্যা বালান নাকি মা হতে চলেছেন।
 
সচরাচর শাড়িতেই বেশি দেখা যায় বিদ্যাকে। সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। সেখানে তাকে শাড়ি নয়, কালো ম্যাক্সি ড্রেস এবং সঙ্গে ডেনিম জ্যাকেট পরনে দেখা গেল।
 
তাকে বেশ সুন্দর দেখাচ্ছিল। তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে। আর এই ভিডিও দেখেই বেশকিছু নেটিজেনের প্রশ্ন বিদ্যা কি মা হতে চলেছেন? উত্তরে কেউ লিখেছেন ‘বেবি কাপুর’র অপেক্ষায় রইলাম।
 
যদিও বিদ্যা বালানের তরফে এ বিষয়ে কিছুই জানানো হয়নি। এর আগেই বিদ্যার মা হতে চলার গুজব ছড়িয়েছিল। তবে এক্ষেত্রে খবরটা সত্যি কিনা তা ভবিষ্যৎই বলবে।
 
প্রসঙ্গত, ২০১২ সালে আদিত্য রায় কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী বিদ্যা বালান। তারপর থেকে সুখেই ঘর সংসার করছেন বিদ্যা। সম্প্রতি, বিদ্যাকে চমকে দিতে তার জন্মদিনে সত্তুর র দশকের জনপ্রিয় হিন্দি ছবির পোস্টারে বিদ্যার মুখ বসিয়ে বিশেষ ভিডিও বানান সিদ্ধার্থ রায় কাপুর। সেটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্টও করেন বিদ্যা।