04 Nov 2017   11:06:34 PM   Saturday   BdST

ডমিনোসে পিৎজা অর্ডার করে সঙ্গম! অতঃপর....

অনলাইন ডেস্ক: ব্রিটেনের এই প্রেমিক জুটি ধরা খেলেন সিসি ক্যামেরায়। ডমিনোস এর একটা শাখায় তারা সেক্স করলেন।

 

আর তা ধরা পড়ল সিসি ক্যামেরায়। এরপর সরাসরি শাস্তি দিলেন আদালত।

 

গত মাসেই তাদের ঘটনা নিয়ে রায় দিয়েছেন আদালাত। ড্যানিয়েলা হার্স্ট (২৯)-কে দোষী সাব্যস্ত করেছেন আদালত। জনসমাবেশ ঘটে এমন স্থানে খোলামেলা সঙ্গমের কারণে দুজনকেই শাস্তি দেওয়া হয়েছে। এই নারী ৩১ বছর বয়সী ক্রেইগ স্মিথের সঙ্গে নর্থ ইয়র্কশায়ারের স্কারবোরোতে ডমিনোসের শাখায় যৌনতায় লিপ্ত হন। এসব তথ্য জানায় বিবিসি নিউজ। এ বছরের ফ্রেব্রুয়ারির এক ফুটেজে তাদের এমন আপত্তিকর কার্যকলাপ ধরা পড়ে ক্যামেরায়। একই অপরাধে ক্রেইগকেও শাস্তি দেওয়া হয়েছে সেপ্টেম্বরে।

 

ওই দিন ডমিনোসে এসে স্টাফড ক্রাস্ট পিৎজা অর্ডার করে অপেক্ষায় ছিলেন তারা। এই অপেক্ষার সময়টাকে আরো উপভোগ্য করতে যৌনতায় লিপ্ত হন। একটি কাউন্টারের পাশে প্রায় ১৮ মিনিট ধরে আপত্তিকর কার্যকলাপ চালিয়ে যান তারা।

 

পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করেছে। তাদের এমন কাজের ফুটেজ দেখানোর পর হার্স্ট মাথা নত করে রাখেন। এটাকে তিনি নিজেই `ভয়ংকর` আচরণ বলে স্বীকার করেছেন। ডমিনোসের এক কর্মী ভিডিওটি টুইটারে পোস্ট করার পর তা অসংখ্য মানুষের কাছে পৌঁছে যায়।

 

স্কারবোরো`র ম্যাজিস্ট্রেট জানান, এই জুটি জেলের খুব কাছাকাছি ছিলেন। তবে শেষ পর্যন্ত আর জেল দেওয়া হয়নি। দুজনকেই সামাজিক কাজে লাগানো হয়েছে ১২ মাসের জন্যে। আরো বাড়িতে জারি করা হয়েছে কার্ফু। তারা সন্ধ্যা ৭টা থেকে সকাল ৭টা পর্যন্ত বাড়ির বাইরে যেতে পারবেন না।

 

স্মিথ মোট ২০০ ঘণ্টা কমিউনিটি সার্ভিস করবেন।  
সূত্র : ফক্স নিউজ