22 May 2019   01:18:35 PM   Wednesday   BdST

ঠাকুরগাঁওয়ে ৫০ কোটি টাকা নিয়ে উধাও ব্যবস্থাপনা পরিচালক

রহিম শুভ ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের রংধনু শপিং লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক বাবলু রায় প্রলোভন দেখিয়ে খামারিদের কাছ থেকে ৫০ কোটি টাকা আত্মসাৎ করে গা ঢাকা দিয়েছে।

 
এমন অভিযোগে মঙ্গলবার (২১ মে) দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে জেলার টার্কি মুরগী খামারীরা। এসময় ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের পক্ষে রবিউল আজম লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, রংধনু শপিং লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক বাবলু রায় টার্কি মুরগির প্যাকেজ ক্রয়ে প্রলোভন দেখিয়ে প্রত্যেক উদ্যোক্তার কাছ থেকে ১ থেকে ১০ লাখ টাকা করে হাতিয়ে নিয়ে ডাচ বাংলা ব্যাকের চেক প্রদান করেন।
 
 
কিন্তু টাকা উত্তোলনের আগেই প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যায় পরিচালকসহ কর্মকর্তা কর্মচারীরা। এতে নিঃস্ব হয়ে পথে বসেছে জেলার প্রায় ১৯`শ খামারি। এদিকে এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানায় মামলা করা হলেও প্রশাসনের তেমন কোন উদ্যোগ নেই বলেও অভিযোগ করেন তারা। তারা আরো বলেন, বাবলু রায় এখনো বাংলাদেশে অবস্থান করছে আমরা জানতে পারছি বিভিন্নভাবে।
 
 
ভারতের লোকসভা নির্বাচনের পর সে দেশত্যাগ করার কথা রয়েছে। আমরা প্রশাসনকে অনুরোধ করবো তাকে দ্রুত আইনের আওতায় আনা হোক। অন্যথায় তার বসিরপাড়া বাড়ির অন্যান্য সদস্যদের গ্রেফতার করলেই সে আসতে বাধ্য হবে বলে মনে করছি। প্রশাসন চাইলেই সব সম্ভব। আমরা আশা করছি প্রশাসন প্রতারক বাবলুকে গ্রেফতার করবেন। তা না হলে আমরা রাস্তায় আন্দোলন করতে বাধ্য হবো।
বাগেরহাট -র অন্যান্য সংবাদ »