06 Jun 2019   11:13:40 AM   Thursday   BdST

ঠাকুরগাঁওয়ে বিজিববর সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ি নিহত

রহিম শুভ ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ফকিরগঞ্জ সীমান্ত এলাকায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন।

 
বুধবার দিবাগত রাত ২টার দিকে ফকিরগঞ্জ এলাকার বঙ্গবন্ধু বাজারের পাশে একটি ফাঁকা ক্ষেতে এই কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বিজিবির দাবি, নিহত ব্যক্তি মাদকব্যবসায়ী ছিলেন। নিহত ব্যক্তি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার উত্তর সুজালপুর গ্রামের মৃত মাইদুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম বাবুল।
 
 
নিশ্চিত করেন দিনাজপুর-৪২ বিজিবির অধিনায়ক লে.কর্নেল গাজী নাহিদ উজ জামান। তিনি জানান, গত মঙ্গলবার (৫ জুন) ফকিরগঞ্জ সীমান্ত এলাকা থেকে ১১২ ফেন্সিডিল, ১ বোতল মদসহ মনিরুল ইসলাম বাবুল আটক হয়। তার স্বীকারোক্তি মতে গেল রাতে বিজিবি অভিযান চালাতে গেলে ফকিরগঞ্জ বঙ্গবন্ধু বাজারের পাশে একটি ফাঁকা ক্ষেতের কাছে পৌছালে ওঁৎ পেতে থাকা মাদক ব্যবসায়ীরা দেশিয় অস্ত্র নিয়ে বিজিবিকে আক্রমণ করে।
 
এ সময় বিজিবি পাল্টা গুলি করে। ঘটনাস্থলে মারা যায় মনিরুল ইসলাম বাবুল । এ সময় ৭৫ বোতল ফেন্সিডিল ও একটি দেশিয় দা উদ্ধার করা হয় বলে জানান বিজিবির এই অধিনায়ক। পরে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও মর্গে পাঠায়।