25 May 2017   03:52:30 PM   Thursday   BdST

খেলতে গিয়ে সম্পূর্ণ নগ্ন হলেন সাবেক অলিম্পিক চ্যাম্পিয়ন

নিউজবুক ডেস্ক : তার নামের পাশে লেখা আছে অলিম্পিকের চার চারটে মেডেলের কথা। এমনকী একসময় বিশ্ব রেকর্ডও তার দখলে ছিল। ক্যারিয়ারের সে সোনার দিন এখন অতীত। সাবেক অলিম্পিক চ্যাম্পিয়নকে এবার তাই দেখা গেল সম্পর্ণ নগ্ন রূপে। এক রিয়ালিটি শোয়ের খাতিরে এভাবেই ধরা দিলেন ইঙ্গ দে ব্রুজ।

 

নেদারল্যান্ডসের সাবেক এই সাঁতারুকে তুখোড় অ্যাথলিট চেনে গোটা বিশ্ব। আর তিনি হলেন ডি ব্রুজ। তবে তিনি যে এভাবে কোনো রিয়ালিটি শোতে হাজির হতে পারেন, তা বোধ হয় কল্পনাও করেননি কেউ। ডাচ টিভি রিয়ালিটি শো ‘অ্যাডাম সিকস ইভ’-এ দেখা যাবে ৪৩ বছর বয়সী এই অ্যাথলিটকে। নেদারল্ডেসবাসী অ্যাথলিক

 

নিজের পছন্দের সঙ্গীকে খুঁজে পাওয়ার খেলা এটি। আর সেখানেই নিজের পছন্দের ও সঙ্গীর ভালো লাগার নানা কাজ করতে করতেই বুঝে নেয়া হয়, কে কার জন্য কতটা পারফেক্ট। এই খেলাতেই এবার মেতেছেন এই অ্যাথলিট। তাতেই দেখা গেল গায়ে আবরণটুকুও রাখেননি তিনি।


এ নিয়ে যে তার কোনো ছুৎমার্গ নেই তা বেশ ভালোই বুঝিয়ে দিয়েছেন এই অ্যাথলিট। এর আগে এক অন্তর্বাস সংস্থার মডেল হিসেবেও দেখা গেছে তাকে। অ্যাথলিট হওয়ার কারণেই সম্ভবত শরীরী লজ্জাকে কোনোদিনই তেমন পাত্তা দেননি। মডেল হয়ে সাহসের পরিচয় দিয়েছিলেন। এবার একেবারে নগ্ন হয়েই বুঝিয়ে দিলেন তিনি কতটা সংস্কারমুক্ত।

 

তার এই এপিশোড অবশ্য এখনো টেলিভিশনে সম্প্রচারিত হয়নি। চলতি সপ্তাহেই তা সম্প্রচারিত হবে। তবে ইতোমধ্যেই এ নিয়ে শোরগোল পড়েছে। তার অনুষ্ঠানের বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। সম্প্রচারের পর তাকে যে গোটা বিশ্ব অন্যভাবে চিনবে, তা বলাই যায়।