22 Dec 2017   10:47:55 PM   Friday   BdST

কন্ঠশিল্পী মনির খানকে ব্রিটিশ পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: দেশের প্রখ্যাত কন্ঠশিল্পী মনির খানকে ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল রংপুরের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

শুক্রবার রংপুর আগমনে সার্কিট হাউজকে কন্ঠশিল্পী মনির খানের সাথে ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল পরিবারের সদস্যরা তার সাথে সৌজন্য সাক্ষাত করেন।

কন্ঠশিল্পী মনির খান প্রয়াত মেয়র আনিসুল হকের শিক্ষার উপর একটি বক্তব্য স্মরণ করে এ সময় বলেন, ‘জিপিএ ফাইভ পাওয়া ভালো, না পাওয়াও মন্দ নয়’। আবার অধিকংশ মানুষ শিক্ষার্থীদের মেধা বা সাফাল্য মূল্যায়নে জিপিএ ফাইভকে চূড়ান্ত মাপকাঠি মনে করেন। কিন্তু একজন শিক্ষার্থী জিপিএ পাওয়া মানে গুনগত শিক্ষার অধিকারী না।

তিনি আরো বলেন, তাই প্রতিষ্ঠান গুনগত মান উন্নয়নে ভাল শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষকের পাঠদানের উপর নির্ভীরশীল। ব্রিটিশ পরিবার শিক্ষা ক্ষেত্রে নিরলস ভাবে কাজ করে চলছে দেশের বিভিন্ন অঞ্চলে। দেশকে বিশ্বের দরবারে মাথা তুলে দাড়ানোর জন্য শিক্ষার কোন বিকল্প নেই। তাই ব্রিটিশ পরিবারের চেয়ারম্যান মাহফুজ কবীরসহ ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুলের সকল কর্মকর্তাদের শিক্ষা বিস্তারে অগ্রনী ভূমিকার জন্য আন্তরিক অভিনন্দন জানান প্রখ্যাত কন্ঠশিল্পী মনির খান।

এ সময় উপস্থিত ছিলেন ব্রিটিশ স্ট্যান্ডার্ড স্কুল রংপুরের এডমিন অফিসার জহির রায়হান ও ব্রিটিশ পরিবারের ডিজাইনার আইডিয়া বক্স এমডি দিপু সহ অনেকে।