26 Jan 2019   08:55:56 PM   Saturday   BdST

আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: দুই বাংলায়ই সমান জনপ্রিয় টালিগঞ্জের মিষ্টিমুখ শ্রাবন্তী চট্টোপাধ্যায় সম্ভবত আবারও প্রেমে মজেছেন। এবার রোশন সিংহ নামে এক পাঞ্জাবি পরিবারের ছেলের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। জানা গেছে রোশন পেশায় এক এয়ারলাইন্স কোম্পানির কেবিন ক্রু সুপারভাইজার। কলকাতার পার্ক সার্কাস এলাকায় বসবাস। পরিবার ও ঘনিষ্ঠ মহলে মন্টি নামেই বেশি পরিচিত।
 
গণমাধ্যমের খবর শ্রাবন্তীর দুলাভাইয়ের পরিচিত রোশন। তার মাধ্যমেই মাস চারেক আগে দু`জনের মধ্যে প্রথম আলাপ হয়। অবশ্য শ্রাবন্তীর আগের স্বামী কৃষ্ণও ছিলেন তার ভগ্নিপতির পরিচিত। প্রথম দিকে রোশন আর শ্রাবন্তীর মধ্যে শুধুই বন্ধুত্ব ছিল, সম্প্রতি তা অন্যদিকে মোড় নিয়েছে। ঘনিষ্ঠ মহলের কাছে নাকে শ্রাবন্তী বলেছেন, রোশন মানুষ হিসেবে অত্যন্ত ভাল। এ কথা তিনি অবশ্য কৃষ্ণ সম্পর্কেও বলতেন।
 
এবার অবশ্য সম্পর্কের বিষয়ে খুবই সতর্ক। বুঝেশুনে পা ফেলছেন। দু’পক্ষই সম্পর্কটা গোপন রেখেছেন। তবে বেশ কয়েক বার দু`জনকে একসঙ্গে ডিনার ও পার্টিতে দেখা গেছে। রোশনের বাড়িতেও যাতায়াত আছে শ্রাবন্তীর। রোশনকে শ্রাবন্তীর ছেলেরও নাকি বেশ পছন্দ হয়েছে।
 
অবশ্য এই মুহূর্তে নায়িকার সম্পূর্ণ ফোকাস কেরিয়ারের প্রতি। বারবার ব্যক্তিগত জীবনের টানাপড়েনে ক্ষতিগ্রস্ত হয়েছে নিজের কেরিয়ার। তাই এবার আর এর পুনরাবৃত্তি চান না শ্রাবন্তী। তাই নতুন করে বানাচ্ছেন নিজের পোর্টফোলিও।
 
ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্ম ১৯৮৭ সালে। ১৯৯৭ সালে মায়ার বাঁধন চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পা রাখেন। ২০০৩ সালে চ্যাম্পিয়ন ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি। এরপর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে।
 
২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। ওই সংসারে ঝিনুক নামে এক ছেলে রয়েছে এই যুগলের। তবে সেই সংসার বেশি দিন টেকেনি।
 
এরপর আবার কৃষ্ণ ব্রজ নামে এক সুপার মডেলকে বিয়ে করলেও সে সংসারও দীর্ঘ হয়নি। সূত্র : আনন্দবাজার