31 Dec 2017   02:17:48 AM   Sunday   BdST

আজ সাংবাদিক তানভীর হাসান তানুর জন্মদিন

ডেস্ক: স্ব-অধিকারী বলতে যা বুঝায় তাই তিনি। সু-পুরুষের দৈহিক গঠন, সুশ্রী চেহারা, আকর্ষণীয় ব্যক্তিত্ব, মন হরণ করা হাসি, পরিমিত তার উচ্চারণ ও বাচন ভঙ্গি। বাস্তবে একাধারে তিনি সংগ্রামী, মানবিক, আস্থাভাজন, দায়িত্তবান, রোমান্টিক, এবং পরিবারের সুবোধ বালক হিসেবে আবির্ভূত হয়েছেন।

তার সকল কর্ম লুফে নিয়েছে অজশ্র মানুষ। ভাইয়ের কাছে ভাই/গার্জিয়ান/বন্ধু, ভাবীর কাছে স্নেহের ও দুষ্টু মিষ্টি দেবর, বাবা-মায়ের বাধ্য ও কৃতজ্ঞ সন্তান।

আজ রোববার, ৩১ ডিসেম্বর এই চিরসবুজ নবীন সাংবাদিকের শুভ জন্মদিন। নিউজবুকবিডি পরিবারের পক্ষ থেকে রইল তানভীর হাসান তানুর জন্য অনেক শুভকামনা। ঠাকুরগাঁও জেলায় ৩১ শে ডিসেম্বর জন্মগ্রহন করেন।

সময়ের সাথে সাথে তিনি নিজেকে তরুণ সাংবাদিকের পথেই নিয়ে এসেছেন। তিনি ২০০৭ সাল থেকে সাংবাদিকতায় পথ চলা শুরু করেছেন। এরইমধ্যে সাংবাদিকতায় এক মাইলফলক স্পর্শ করেছেন। বর্তমানে তিনি দৈনিক ইত্তেফাক পত্রিকা ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ঠাকুরগাঁও জেলার টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ-সম্পাদক।

জন্মদিনের অনুভুতি প্রকাশ করতে গিয়ে তানু বলেন, আমার আইডল আমার বড় ভাই। ভাইয়া আমার জীবনের একটা অংশ। আমি একজন অতি সাধারণ মানুষ। সারাজীবন যেন সাধারণ ভাবেই কেটে যায়। আল্লাহ তায়ালা আমাকে যেভাবে চালান সেভাবেই চলতে চাই। সকলেই আমার জন্য ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।