জাতীয়

আন্দোলনে জড়িত শিক্ষকদের তালিকা করছে সরকার
16 October 2019

নিজস্ব প্রতিবেদক: মন্ত্রণালয়ের নির্দেশনা অমান্য করে বেতন বাড়ানোর দাবিতে আন্দোলনে নেমেছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।

কোটি টাকার টেন্ডার: কমিশন না দেওয়ায় দরপত্র ঘোষনা করছেন না ডিডি!
25 September 2019

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনে (বিএডিসি) শিবগঞ্জ কেন্দ্রের গম, ধান ও ভুট্টা বীজ পরিবহনের এক কোটি টাকার টেন্ডারের দরপত্র ফেলা হলেও সেলামি না দেওয়ায় ঠিকাদারের নাম ঘোষনা করেনি কেন্দ্রের উপ-পরিচালক (বীজ) তাজুল ইসলাম ভুঞা।

ঠাকুরগাঁও সরকারি হাসপাতাল যেন প্রাথমিক চিকিৎসা কেন্দ্র !
21 August 2019

ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রায় ১৫ লক্ষাধিক মানুষের একমাত্র আধুনিক চিকিৎসাস্থল ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে সেবার মান একেবারে নিচে নেমে গেছে। দূর্ঘটনায় গুরুতর জখম বা অন্য কোন রেগে হাসপাতালে সেবা নিতে আসা ব্যক্তিকেই প্রাথমিক চিকিৎসা দিয়ে রেফার্ড করে দেওয়া যেন নিয়মে পরিণত হয়েছে।

পান্তা খেয়ে ঈদের ৩ দিন কাটালেন জয়ভানু
14 August 2019

জীবনের ঝুঁকি নিয়ে পরিবার-পরিজনের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করতে গ্রামের বাড়ি আসেন কর্মজীবীরা। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস তাদের দেখতে আসে না কেউ।

সরকারের সিদ্ধান্তহীনতায় গোটা অর্থনীতির উপর বিপর্যয় নেমেছে -মির্জা ফখরুল ইসলাম
14 August 2019

রহিম শুভ ঠাকুরগাঁও : খালেদা জিয়ার মুক্তির বিষয়ে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নেই ওঠেনা বলে আ’লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফের বক্তব্যের পাল্টা জবাব দিয়ে মির্জা ফখরুল বলেন, সরকার দেশের উন্নয়ন,আয়,স্থিতি বেশি বেশি দেখিয়ে উন্নয়নের রোল মডেলের নামে মানুষের সাথে প্রতারনা করার কৌশল হাতে নিয়েছে।

থানায় গণধর্ষণের অভিযোগ: পরিবারকে হুমকি, ফরেনসিক রিপোর্ট পরিবর্তনের আশঙ্কা
07 August 2019

খুলনা ব্যুরো : খুলনার জিআরপি (রেলওয়ে) থানায় মহিলাকে আটকে রেখে ওসির নেতৃত্বে গণধর্ষণের অভিযোগে মামলা করে চাপের মুখে পড়েছে বাদীর পরিবার। মামলা তুলে নিতে হুমকি দেয়া হচ্ছে।

ঠাকুরগাঁওয়ে ডেঙ্গুজ্বরে এক কিশোরের মৃত্যু
06 August 2019

রহিম শুভ ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ গ্রামের রবিউল ইসলাম (১৭) নামের এক কিশোরের ডেঙ্গুরাগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে।

নিজ উদ্যোগে মশা নিধনের চেষ্টা এক আইনজীবীর!
04 August 2019

ঠাকুরগাঁও প্রতিনিধি: সারাদেশে যখন ডেঙ্গুর ভয়াবহতার রূপ নিয়েছে। তখন জেলা শহর থেকে শুরু করে প্রত্যন্ত এলাকার মানুষ ডেঙ্গুর ভয়ে আতঙ্কে দিন পার করছে প্রতিনিয়ত।

ঈদে সবাইকে বাড়ি যাওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের
03 August 2019

ডেঙ্গু জ্বরকে ভয় না পেয়ে আত্মীয়-স্বজনের সঙ্গে ঈদুল আজহা উদযাপন করতে গ্রামের বাড়িতে যাওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ ক্ষেত্রে সবাইকে সতর্ক থাকার আহ্বানও জানিয়েছেন তিনি।

চাঁদ দেখা গেছে, ঈদুল আজহা ১২ আগস্ট
03 August 2019
বিশেষ প্রতিনিধি: বাংলাদেশের আকাশে শুক্রবার সন্ধ্যায় জিলহজ মাসের চাঁদ দেখা গেছে। ১২ আগস্ট (সোমবার) দেশে পবিত্র ঈদুল আজহা বা কোরবানির ঈদ উদযাপিত হবে।
ঠাকুরগাঁওয়ে এবার মাদক দিয়ে সাংবাদিককে ফাঁসালো পুলিশ!
16 July 2019

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে এবার সাংবাদিককে ইয়াবা দিয়ে ফাঁসিয়েছে পুলিশ এমন অভিযোগ করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

পরিশ্রম করেছি রেজাল্ট নিয়ে আশাবাদী
15 July 2019

লেখক উম্মে ইফতি :  আমি উম্মে ইফতি। ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলাম।  এই পরীক্ষার জন্য অন্য সব ছাত্রছাত্রীর মতো আমিও অনেক কঠিন পরিশ্রম করেছি। 

কুমিল্লার আদালতে বিচারকের সামনে খুন
15 July 2019

অনলাইন রিপোর্ট : কুমিল্লার একটি আদালতে বিচারকের সামনে হত্যা মামলার এক আসামির ছুরিকাঘাতে অপর আসামির মৃত্যু হয়েছে।

ঠাকুরগাঁওয়ে মাল্টিমিডিয়া শিক্ষায়: সুফল পাচ্ছে না শিক্ষার্থীরা
15 July 2019

রহিম শুভ ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে শহরের দু’একটি বিদ্যালয়ের শিক্ষার্থী ছাড়া শিক্ষার মান বৃদ্ধির লক্ষে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে পাঠদানে তেমন কোন সাড়া মেলেনি। জেলায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্থরের ৩৩৭টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১ লাখ ৩০ হাজার শিক্ষার্থী বঞ্চিত হচ্ছে মাল্টিমিডিয়া ক্লাস এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয় শিক্ষা থেকে।

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে মসজিদের ভেতরে ধর্ষণ, ইমাম পলাতক
12 July 2019

কক্সবাজার : এবার মসজিদের ইমামের বিরুদ্ধে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে মসজিদের ভেতরে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ডেইল পাড়ায় ঘটেছে চাঞ্চল্যকর এ ঘটনা।

২০০৪ সালের ধর্ষনের মামলার রায় হয়েছে ২০১৯ সালে
10 July 2019

জেলা প্রতিনিধি  সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে তরুণীকে অপহরণের পর ধর্ষণের দায়ে উজ্জ্বল হোসেন (৩৮) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তার ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

জনসম্মুখে শাস্তি দেওয়া হোক হারুনকে, ফেসবুক উত্তাল
08 July 2019

অনলাইন  : ছাদ ঘুরিয়ে দেখানোর কথা বলে সামিয়া আফরিন সায়মাকে অষ্টম তলার লিফট থেকে ছাদে নিয়ে যায় হারুন অর রশিদ। সেখানে নবনির্মিত ৯ তলার ফ্ল্যাটে সায়মাকে ধর্ষণ করে। এরপর নিস্তেজ অবস্থায় পড়ে থাকে সায়মা। মৃত ভেবে সায়মার গলায় রশি দিয়ে টেনে রান্নাঘরের সিঙ্কের নিচে রেখে পালিয়ে যায় হারুন।

  
অনলাইন জরিপ আজকের প্রশ্ন
আর্কাইভ